বাংলাদেশ এবং জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে রোববার (২১ অক্টোবর) থেকে। তবে তার আগের দিন দুঃসংবাদ টাইগার শিবিরে। অসুস্থ থাকার কারণে অনিশ্চিত পেসার রুবেল হোসেন।

এশিয়া কাপ থেকে দেশে ফিরে বিশ্রামে ছিলেন রুবেল। ১৫ অক্টোবর থেকে শুরু হয় জাতীয় দলের ক্যাম্প। ক্যাম্প শুরুর দু’দিন আগে স্বেচ্ছায় মাঠে ফিরেছিলেন এই পেসার। জিমে ঘাম ঝরানোর পর একাডমী মাঠে বোলিং করেছিলেন। কিন্তু তারপরই হঠাৎ জ্বর ও টনসিলের ব্যথা দেখা দেয় তার।

রুবেল হোসেন
ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও আভাস দিয়েছেন রুবেলের অনুপস্থিতির ব্যাপারটি। যদিও তিনি পুরোপুরি নিশ্চিত নন এই ব্যাপারে। হাসপাতাল থেকে সদ্য ফেরত রুবেল প্রসঙ্গে টাইগার দলপতি বলেছেন,


‘রুবেলেরটা যেটা হচ্ছে ও হাসপাতাল থেকে এসেছে কালকে। রিকভারির ব্যাপার। গায়ে জ্বর ছিলো,অ্যান্টিবায়োটিক খেয়েছে। ওরটা ফিজিও ক্লোজ লুক করছে, শেষ পর্যন্ত কি অবস্থা হয় দেখা যাক।’

তবে রুবেলের প্রথম ওয়ানডেতে খেলার ব্যাপারে পুরোপুরি আশাবাদি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। আর যদি রুবেল না খেলে তাহলে কিছুটা সমস্যায় পড়বে টিম টাইগারস। কারণ এশিয়া কাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন রুবেল। নিজের ছন্দ খুঁজে পেয়েছেন তিনি। তাই দার না থাকা দলের জন্য অবশ্যই দুঃসংবাদ। কিন্তু ডানহাতি এই পেসার না খেললে একাদশে সুযোগ পেতে পাড়েন আবু হায়দার রনি অথবা মোহাম্মাদ সাইফউদ্দিন।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ লিটন দাস, ইমরুল কায়েস, মোহাম্মাদ মিথুন, মুশফিকুর রহিম, ফজলে রাব্বি, মাহমুদুল্লাহ রিয়াদ, সাইফউদ্দিন/ নাজমুল ইসলাম অপু, মাশরাফি বিন মর্তুজা, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন/আবু হায়দার রনি, মুস্তাফিজুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here