প্রতিবারই বিপিএলে সেরা দল গঠন করে থাকে ঢাইনামাইটস। এবারও তার ব্যাতিক্রম নয়। ড্রাফটের আগেই ইতোমধ্যেই শুরু করেছে গল ঘুছানো।প্লেয়ার ড্রাফটের বাইরে, ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল ও ইংলিশ ওপেনার জেসন রয়কেও দলে নেয়ার ব্যাপারে কথা নিশ্চিত করেছে ঢাকা ঢাইনামাইটস।


সাকিব আল হাসানের ইনজুরি এখন দেশের ক্রিকেটের প্রধান খবর। জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক কবে মাঠে ফিরবেন তার কোনো নিশ্চয়তা নেই। জানুয়ারিতে বিপিএল।

ঘরোয়া টি-টোয়েন্টির এই আসর দিয়েই মাঠে ফিরতে চেয়েছিলেন সাকিব। কিন্তু সবশেষ খবর, তিন থেকে ছয় মাস পর্যন্ত সময় লাগতে পারে সাকিবের পুরোপুরি সেরে উঠতে।

তিন বিদেশীর সঙ্গে সাকিবের নাম দিয়েই বিপিএল ফ্র্যাঞ্চাইজি ঢাকা ডায়নামাইটস বিসিবিতে জমা দেয় রিটেনশন ক্রিকেটারদের তালিকা। তবে সাকিবকে পাওয়া যাবে কিনা এ নিয়ে শংকা থাকায়, বিকল্প ভাবনায় ডায়নামাইটস কর্তৃপক্ষ। এখন পর্যন্ত কোনো দলের সঙ্গে চুক্তি না করা মুশফিকুর রহিমকে নিতে চায় তারা। কথাবার্তা এগিয়েছে, বাকি শুধু আনুষ্ঠানিকতা।

বরাবরই তারকা ক্রিকেটারদের দলে নিয়ে চমক দিয়েছে ঢাকা। সাঙ্গাকারা, জয়াবর্ধনে, ব্রাভো, পোলার্ডরা ঢাকার জার্সিতে বিপিএল রাঙ্গিয়েছেন। ধারাবাহিকতা থাকছে এবারো।

দু’বছর পর ডায়নামাইটসে ফিরছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ইংলিশ ওপেনার জেসন রয়ের আসাটাও নিশ্চিত। তারকাদের সঙ্গে, তরুণদের মিশেলে বাজিমাত করতে চায় ঢাকা।

ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে বিপিএল গভর্নিং কাউন্সিলের আসর থেকে অর্জিত রাজস্ব ভাগাভাগির কথা উঠেছিলো। যদিও এখন পর্যন্ত তা সীমাবদ্ধ আছে আলোচনার টেবিল পর্যন্তই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here