|| ডেস্ক রিপোর্ট ||

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ষষ্ঠ আসরকে সামনে রেখে গত ৩০ সেপ্টেম্বরের মধ্যে রিটেইন করা ক্রিকেটারদের তালিকা জমা দেয়ার কথা ছিল বিপিএলের গভর্নিং কাউন্সিলের কাছে।

এরই পরিপ্রেক্ষিতে খুলনা টাইটান্স তাদের পছন্দের চার ক্রিকেটারকে রেখে দিয়েছে। এবারও দলটির হয়ে খেলবেন টাইগার অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। এবারের আসরেও দলটির নেতৃত্বভার সামলাতে হচ্ছে তাকে।

মাহমুদুল্লাহ ছাড়াও দুই স্থানীয় ক্রিকেটার আরিফুল হক ও নাজমুল হোসেন শান্তকে ধরে রেখেছে দলটি। আর বিদেশী কোটায় দলটির হয়ে এবারের আসরেও মাঠ মাতাবেন ক্যারিবিয়ান তারকা কার্লোস ব্র্যাথওয়েট।

বিপিএলের এবারের আসরে অংশ নিতে অপারগতা প্রকাশ করেছে চিটাগং ভাইকিংস। ফলে তারা রিটেইন করা ক্রিকেটারের তালিকা জমা দেয়নি। এছাড়া বাকি ছয় দলই তাদের তালিকা জমা দিয়েছে।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) গভর্নিং কাউন্সিল এক বৈঠকে নিশ্চিত করে আগামী ৫ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর। মূলত বাংলাদেশের জাতীয় নির্বাচনের কথা ভেবেই পিছিয়ে দেয়া হয় এই টুর্নামেন্টের সূচি। ৩৫ দিনের টুর্নামেন্টের পর্দা নামবে ৮ ফেব্রুয়ারি।

একই সময়ে হবে বিগ ব্যাশের অষ্টম আসর। এ ছাড়া বছরের শুরুতেই রয়েছে আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ত সূচি। বিপিএলে তাই মানসম্মত বিদেশি ক্রিকেটার না পাওয়ার জোর সম্ভাবনা রয়েছে। এদিকে, ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে চলতি মাসের ২৫  তারিখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here