চলতি বছরের অক্টোবর মাসে দুটি টেস্ট এবং তিনটি ওয়ানডে খেলতে বাংলাদেশ সফরে আসার কথা জিম্বাবুয়ে ক্রিকেট দলের। কিন্তু বাংলাদেশে আসার আগেই দুঃসংবাদ জিম্বাবুইয়ান শিবিরে।

জিম্বাবুয়ের দল থেকে ছিটকে পড়েছেন তাদের সাবেক অধিনায়ক গ্রায়েম ক্রেমার। এক বিবৃতির মাধ্যমে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের পক্ষ্য থেকে এই বিষয়টি জানানো হয়েছে।

দীর্ঘদিন ধরে হাঁটুর ইনজুরিতে ভুগছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। গত সপ্তাহে তার পায়ে সার্জারি করা হয়েছে। তারপর এক ব্রিফিংয়ের মাধ্যমে ক্রেমারের অবস্থার কথা জানান, জিম্বাবুয়ে জাতীয় দলের ফিজিওথেরাপিস্ট আনেসু মুপোতারিনগা।

‘টানা হাঁটুর ব্যাথা এবং অস্বস্তিতে ভোগার পর অবশেষে ক্রেমারের সার্জারি হয়েছে গত ২৩শে অগাস্ট। ভালোভাবেই সার্জাারি সম্পন্ন করা হয়েছে ওর (ক্রেমারের), সুস্থ হতে লম্বা সময় লাগবে। ধারণা করা হচ্ছে ফের মাঠে ফিরতে তার ছয় থেকে আট সপ্তাহের মতো সময় লাগতে পারে।’

এরপর তিনি আরো জানান, ’এই সার্জারির ফলে ক্রেমার বাংলাদেশ এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারবেন না’

তবে ক্রেমারের ছিটকে যাওয়ার দিনে সুখবরও রয়েছে জিম্বাবুইয়ান শিবিরে। দীর্ঘদিন ধরে ইনজুরিতে ভুগছেন দলের দুই তারকা কাইল জারভিস ও সলোমন মীরে। পাকিস্তানের বিপক্ষে গত টি-টোয়েন্টি সিরিজের সময় হাতে চোট পেয়েছিলেন কাইল জারভিস। তিনি ফিরছেন বাংলাদেশ এবং দক্ষিণ আফ্রিকা সফরে। সাথে ফিরছেন অলরাউন্ডার সলোমন মীরেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here