আসছে ১৫ সেপ্টেম্বর শুরু হচ্ছে এশিয়া কাপ। উদ্বোধনি ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। তবে সাম্প্রতিক সময়ে বাংলাদেশ দলের জন্য এশিয়া কাপ হয়ে গেছে এক হতাশার নাম। গত তিন আসরে দুইবার ফাইনালে উঠেও শিরোপার স্বাদ নেয়া হয় নি টাইগারদের ।

সর্বশেষ আসরে নিজেদের মাঠে ভারতের কাছে হেরে শিরোপা বঞ্চিত হয় বাংলাদেশ । এবার বাংলাদেশ আরব আমিরাত যাচ্ছে শিরোপার টার্গেট। এবার গ্রুপ পর্বে টাইগাররা শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিপক্ষে লড়াই করবে।মাশরাফির নেতৃত্বাধীন বাংলাদেশ দল ওয়ানডেতে সব সময়ই দারুণ ছন্দে থাকে। কিন্তু এশিয়া কাপের সেরা একাদশ কেমন হবে?

শেষদিকে, রুবেল-মুস্তাফিজ নিশ্চিত। আর একটি পজিশনে স্পিনার মেহেদী মিরাজ এবং নাজমুল অপুর মধ্যে যে কোনো একজন খেলতে পারেন। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত নাজমুল অপুই খেলবেন।

তবে মোসাদ্দেকের জায়গায় সদ্য স্কোয়াডে সুযোগ পাওয়া মমিনুলকেও দেখার আপাতত কোন সম্ভাবনা নেই। তাছাড়া শান্তর ইনজুরি নিয়ে এখনো কিছু জানা যায়নি। বাংলাদেশ দলে এই ২ পরিবর্তন আসতে চলেছে।

টাইগারদের সম্ভাব্য সেরা একাদশঃ

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here