বিশ্বের সেরা অল রাউন্ডার সাকিব আল হাসানের কথাটি অতীত হলেও মাশরাফি বিন মুর্তজা যে ব্যাটিংটা ভুলেননি তার জ্বলন্ত প্রমাণ পাওয়া গিয়ে ছিলো শেষ বিএপিএল আসরে চিটাগং ভাইকিংসের বিপক্ষে।

চিটাগংয়ের দেওয়া ১৭৭ রানের টার্গেটে ব্যাট করতে রংপুর রাইডার্সের দুই ওপেনার ক্রিস গেইল আর ব্রেন্ডন ম্যাককালাম। ম্যাককালাম আল আমিনের বলে বোল্ড হয়ে মাঠের বাহিরে তাকে চলে যেতে হয়, তার সংগ্রহ ২০ বলে ১৫ রান।

রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ৩ নম্বরে ব্যাট করতে নেমে ক্রিস গেইলের সঙ্গে তাল মিলিয়ে ধুমধারাক্কা ব্যাটিংয়ে রান তুলে নেন। রংপুর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা মাত্র ১৭ বলে খেলে ৪২ রান সংগ্রহ করেন এবং তিনি ৪টি বাউন্ডারি হাঁকালেন আর ওভার বাউন্ডারি ৩টি করে।

২৮ তম ম্যাচে মুখোমুখি হয়ে ছিল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার চিটাগং ভাইকিংস এবং রংপুর রাইডার্স। রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা দিনের ২য় ম্যাচে টস জিতে ১ম ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে ছিলেন।

চিটাগং ভাইকিংসের দল ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৬ রান করেন। কিন্তু রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ঝড়ো ইনিংস আর গেইল, মিঠুনের দায়িত্বশীল ইনিংসে ৭ উইকেট হারিয়ে রংপুর জয়ের বন্দরে চলে যান।

দেখুন ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here